পথ মানুষদের মাঝে আম বিতরণ

AmraSobai

সমাজ ও মানব উন্নয়ন মূলক সংগঠন আমরা সবাই পরিবার সমাজের নানা অসঙ্গতি এবং সুবিধা বঞ্চিত মানুষদের নিয়ে কাজ করছে।

সুন্দর, সাবলীল এবং বৈষম্য মুক্ত সমাজ গঠনের স্বপ্ন এবং আমরাই গড়বো উজ্জ্বল আগামী মূলমন্ত্র নিয়ে মূলত এ সামাজিক সংগঠনটির পথচলা।

এরই ধারাবাহিকতায় ২৩মে রাতে টিএসসি, শাহবাগ ও রমনা এলাকার অসহায় ও দরিদ্র  ২০০ পথ পরিবার কে ২ কেজি করে আম বিতরণ করা হয়।

পথ মানুষদের মাঝে আম বিতরন কার্যক্রম : ২০২২ ইভেন্টি স্পন্সর হিসাবে সহযোগিতা করেন জনাব ডা মনোয়ার, সিডনি, অষ্ট্রেলিয়া ও সৈয়দা হালিমা বানু, লালমাটিয়া, ঢাকা।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা এইচ এম বায়েজিদ বোস্তামী এছাড়া এতে উপস্থিত ছিলেন সংগঠনটির ভলান্টিয়ার টিম আর ইভেন্টি পরিচালনা করেন আমরা সবাই আইটি কমিউনিকেশন ইঞ্জিনিয়ার রানা আহমেদ।

 

View this post on Instagram

 

A post shared by AmraSobai (@amrasobai_org)

এ সময় মিঃ এইচ এম বায়েজিদ বোস্তামী সিলেট ও সুনামগঞ্জের বন্যার্থ মানুষের প্রতি আমরা সবাই পক্ষ থেকে সমবেদনার পাশাপাশি যে সকল ব্যক্তিবর্গ, সামাজিক ও রাজনৈতিক দলসমূহ ত্রাণ বিতরণ কার্যক্রম এ অংশগ্রহণ করেছেন তাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা ব্যাক্ত করেন।

মিঃ এইচ এম বায়েজিদ বোস্তামী আরো বলেন মানুষের মৌলিক অধিকারের অন্যতম একটি হলো খাদ্য। আমরা সবাই বিশ্বাস করে প্রত্যেক মানুষেরই সুষম ও পুষ্টিকর খাদ্য পাওয়ার অধিকার রাখে।

তার প্রেক্ষাপটে সামাজিক সংগঠন আমরা সবাই অসহায় ও দরিদ্র পথ মানুষের পুষ্টির চাহিদা পূরণের লক্ষ্যে পথ মানুষদের মাঝে আম বিতরন কার্যক্রম : ২০২২ ইভেন্ট হাতে নেয়।

যারা স্পন্সর করেছেন এবং ভলেন্টিয়ার হিসেবে যারা কাজ করছেন তাদের সকল কেই শ্রদ্ধা ও ভালোবাসা জানান। আমরা সবাই এর পথ মানুষদের মাঝে আম বিতরন কার্যক্রম : ২০২২  সরাসরি ফেসবুক লাইভ ও ইউটিউব এ শেয়ার করা হয়েছে এবং বিভিন্ন দেশী ও আন্তর্জাতিক নিউজ মিডিয়া তা প্রকাশ করা হয় তার মধ্যে উল্লেখযোগ্য হল বিশ্ববার্তা যার শিরোনাম হল :- আমরা সবাই এর পথ মানুষদের মাঝে আম বিতরণ । WB